স্বেচ্ছাসেবী সংগঠন টিউশন সেবা যশোর এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Share This Story !

স্টারবার্তা যশোর প্রতিনিধি: সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন টিউশন সেবা, যশোর এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে যশোর পৌর উদ্যানে।অনুষ্ঠানের প্রথমে সংগঠনের সদস্যরা একসাথে দাঁড়িয়ে জাতীয় সংগীত পাঠ করে অনুষ্ঠান শুরু করে।অনুষ্ঠানটি কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট রাজনৈতিক ও কলামিস্ট জনাব আমিরুল ইসলাম রন্টু বলেন, আমরা মুক্তিযোদ্ধারা ১৯৭১ সালে অন্যায়,অবিচার, শোষণ ও বৈষম্যের বিরুদ্ধে লড়াই করেছি আর বর্তমান সময়ে তরুণ প্রজন্মকে দূর্ণীতি, ধর্ষণ ও ঘুষ বন্ধে ভূমিকা রাখতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে দৈনিক প্রতিদিনের কথার বার্তা সম্পাদক,যশোর প্রেসক্লাবের সাবেক যুগ্ন সম্পাদক এইচ আর তুহিন বলেন মানবসেবাই পরম ধর্ম। তরুণ প্রজন্মকে টিউশন সেবা যশোর এর মত সততার সাথে আর্তমানবতার সেবায় কাজ করে যেতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে দৈনিক প্রথম আলোর যশোর প্রতিনিধি মনিরুল ইসলাম বলেন, তরুণ প্রজন্মকে আমিত্ব থেকে বেরিয়ে এসে সমাজের জন্য কাজ করতে হবে।অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে টিউশন সেবার সভাপতি মোঃ সাঈফ-উল্লাহ বলেন, যশোরসহ দেশের বিভিন্নস্থানে ব্যাঙের ছাতার মতো গড়ে উঠেছে টিউশন মিডিয়া,যাদের কাজ সাধারণ শিক্ষার্থী ও অভিভাবকের সাথে প্রতারণা করা। তারা টিউটরদের টিউশন দেওয়ার নাম করে হাতিয়ে নেয় রেজিষ্ট্রেশন ফি বাবদ ৩০০-৫০০ টাকা, আবার টিউটরদের প্রথম মাসের বেতনের ৫০%-১০০% পর্যন্ত তারা নিয়ে থাকে।

শুধু তাই নয়, এই টাকা পড়ানো শুরু করার আগেই তাদের অগ্রিম দিতে হয়।এটা তারা কমিশন মনে করে। আমরা মনে করি এটা কমিশন নয়, শিক্ষার্থীদের সাথে এক প্রকার প্রতারণা। এই প্রতারণা বন্ধে ০% কমিশনের শিক্ষার্থীদের টিউশনি দিয়ে টিউশন সেবা, যশোর ভূমিকা রাখছে। অনুষ্টানে আরো বক্তব্য রাখেন টিউশন সেবা,যশোর এর সাইফুল রহমান সাহেব, আশিক ইকবাল, আফরোজ সুলতানা মৌ,আরিফ খাঁন,খালেদুর রহমান টিটো, মেহেদী হাসান, রেজওয়ান রনি, সিনথিয়া সাবা সাথী প্রমুখ ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *