কক্সবাজার স্পোর্টস ক্লাবের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

Share This Story !

কক্সবাজার প্রতিনিধি: সাফওয়ান অাল অাজিজ: কক্সবাজার শহরের ক্রীড়ামোদি শিশু-কিশোরদের প্রতিভা-বিকশিত করার লক্ষ্যে প্রতিষ্ঠিত ক্রীড়া সংগঠন কক্সবাজার স্পোর্টস ক্লাবের বিজয় দিবস টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী কক্সবাজার গলফ মাঠে অনুষ্ঠিত হয়।

গত ১৬ই ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে শহরের বিভিন্ন স্কুল শিক্ষার্থীদের নিয়ে T10 ম্যাচ অাহবান করলে এতে কক্সবাজার শহরের বিভিন্ন স্কুল থেকে মোট ১২টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

ফাইনাল খেলায় হাসনাহেনা একাদশ টিম ৫ উইকেটে রক্তগোলাপ একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে কক্সবাজার শহরের সমুদ্রতট সংলগ্ন গলফ মাঠে টুর্নামেন্ট ব্যবস্থাপক তকিউল হাসান মুরশেদের উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কক্সবাজার স্পোর্টস ক্লাবের উপদেষ্টা জনাব অালী অারমান বান্না, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের পরিচালক অাবু সাঈদ মোঃ রুম্মাণ। আরো উপস্থিত ছিলেন ক্লাবের অর্থ সম্পাদক সাফওয়ান অাল অাজিজ সহ গিয়াস উদ্দিন, আব্দুল মোহাইমিন প্রমুখ।

৩২ রান করে ম্যান অব দা ম্যাচ হোন রহিম। পুরো টুর্নামেন্টে ০৮ উইকেট এবং ৬০ রান করে ম্যান অব দা টুর্নামেন্ট হোন রাশেদ। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন অাব্দুল মোহাইমিন ও মোহাম্মদ অাবদুল্লাহ।

ফাইনাল ম্যাচের পর শুভেচ্ছা বক্তব্য শেষে বিজয়ী এবং রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেয়া হয়। এছাড়া অংশগ্রহণকারী খেলোয়াড়দের এবং খেলা পরিচালনাকারীদের পুরস্কৃত করা হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *