ঢাকা মহানগর, ছাত্র অধিকার পরিষদ এর সাথে ভিপি নুরের আলোচনা সভা অনুষ্ঠিত

Share This Story !

ছবি: ভিপি নুরের সাথে ঢাকা মহানগর, ছাত্র অধিকার পরিষদ এর নেতাকর্মী।

স্টারবার্তা মহানগর প্রতিনিধি: আজ শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০ ঢাকা মহানগর ছাত্র অধিকার পরিষদ এর সাথে ভিপি নুর ও ছাত্র অধিকার পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সাথে এক আলোচনার সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন ডাকসু ভিপি ও ছাত্র অধিকার পরিষদ এর কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক নুরুল হক নুর, কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ফারুক হাসান, কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক তারেক রহমান, কেন্দ্রীয় যুগ্ন আহ্বায়ক আবু হানিফ, কেন্দ্রীয় যুগ্ন আহ্বায়ক মিনা আলামিন সহ ঢাকা মহানগর এর অন্যান্য নেতাকর্মীরা।

আলোচনা সভায় বক্তব্য রাখছেন ভিপি নুর

উপস্থিত নেতাকর্মীরা সমসাময়িক দেশের বিভিন্ন পরিস্থিতি নিয়ে বক্তব্য প্রদান করেন।সবার বক্তব্যের মূল বিষয় ছিলো দেশকে কিভাবে এগিয়ে নেওয়া যাবে কিভাবে অধিকার আদায়ের মাধ্যমে আপামর মেহনতী মানুষের পাশে দাড়ানো যাবে।

সর্বপরি সবার আশা একটাই দেশে স্থিতিশীল পরিস্থিতি বিদ্যমান রেখে ছাত্রদের কে নিয়ে একটা সুষ্ঠু সুন্দর সোনার বাংলাদেশ গঠন।

ভিপি নুর তার স্বভাব সুলভ বক্তব্য দিয়ে শুরু করেন, ছাত্রদের অধিকার এর কথায় প্রথমে বললেন, তিনি বলেন ভিপি হওয়ার পরও ১০ বার হামলার শিকার হন তবুও অধিকার আদায়ের দাবিতে তিনি এখনো অটল রয়েছেন বলে দাবি করেছেন, তাছাড়া গণরুম ও গেস্ট রুমে ছাত্রদের নির্যাতনের চিত্র ও তিনি তুলে ধরেন সবার সামনে। তিনি সবার কাছে একটাই দাবি জানাচ্ছেন যত হামলা মামলা নির্যাতন হউক না কেন তিনি যেভাবে রাজপথে দাড়িয়ে আছেন সেভাবে সবাই যাতে তার পাশে থেকে সাপোর্ট দেয়।

এছাড়া ফারুক হাসান, তারেক রহমান এবং মিনা আল আমিন, সহ ঢাকার অন্যান্য নেতৃবৃন্দরা ও তাদের গুরুত্বপূর্ণ মতামত তুলে ধরেন। আর পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ঢাকা মহানগরের সমন্নয়ক মো: ওমর ফারুক।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *