নিসআ’র উদ্যোগে জনসচেতনতা মূলক ক্যাম্পেইন

Share This Story !

স্টারবার্তা প্রতিনিধি: ২০১৮ সালের নিরাপদ সড়ক আন্দোলনকারীদের শিক্ষার্থীদের সম্মিলিত প্ল্যাটফর্ম নিরাপদ সড়ক আন্দোলন (নিসঅা) এর উদ্যোগে সড়ক নিরাপত্তা শীর্ষক জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
আজ(বৃহস্পতিবার) সকাল ১০ টায় রাজধানীর আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজে সচেতনতামূলক সেমিনাটি করা হয়।

শতাধিক শিক্ষার্থীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে পরিচালিত এ সেমিনারে নিসআ-র সদস্যরা শিক্ষার্থীদের মাঝে সড়ক নিরাপত্তা জন্য করনীয় বিষয়বস্তু তুলে ধরেন।


উক্ত সেমিনারে উপস্থিত ছিলেন সংগঠনটি কেন্দ্রীয় যুগ্ন আহবায়ক ইনজামুল হক, তাসনিয়া নেহরিন, আব্দুল্লাহ মেহেদি দীপ্ত, ইমামুল হাসান রাবির, মনির হোসেন সহ অনেকে।


সংগঠনটির যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ মেহেদি দীপ্ত জানান, দিনদিন সড়কে মৃত্যুর হার বেড়েই চলেছে। আমরা নিজেদের মধ্যে পরিবর্তন না আনলে সড়ক নিরাপদ হবে না। তাই আমরা এই ধরনের কার্যক্রম হাতে নিয়েছি এবং আপনাদের সহযোগিতা চাচ্ছি।

সংগঠনটির আরেক যুগ্ন-আহ্বায়ক তাসনিয়া নেহরিন বলেন নিরাপদ সড়ক বাস্তবায়নের জন্য তারা নিরলস ভাবে শিক্ষার্থীদের সাথে নিয়ে কাজ করে যেতে চান।

সেমিনারের সমাপনী বক্তব্যে আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ক্যাপ্টেন মোঃ হুমায়ুন কবির বলেন, আমাদের অল্প কয়েকজনের মাধ্যমে নিরাপদ সড়ক বাস্তবায়ন করা সম্ভব নয়, এতে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা প্রয়োজন।

About The Author

Related posts

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *