আমি কোথাও বদলি হইনি, এখনো আছি বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষে

Share This Story !

স্টারবার্তা নিউজ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহবুব কবির মিলন নিশ্চিত করলেন তিনি বদলী হোন নি।

তার ফেসবুক স্ট্যাটাসটি স্টারবার্তা পাঠকদের জন্য তুলে ধরা হলো।

“আমরা এই মুজিব বর্ষেই ফুড সেইফটি রিলেটেড অনেক বিষয় সমাধান করব ইনশাআল্লাহ। ভোজ্যতেল এবং ডাল্ডা ও বনস্পতির ট্রান্স ফ্যাটি এসিডের সহনীয় মাত্রা নির্ধারণ, কীটনাশকের হেভি মেটাল, ট্যানারি বর্জ্য নিয়ন্ত্রণ, লেড মুক্ত ব্যাটারি প্রবর্তন সহ খাদ্য শৃঙ্খলের সব ধরণের হ্যাজার্ড দূর করা সহ একটি ভাল অবস্থানে যেতে পারব ইনশাআল্লাহ।

বোরো সিজন এবং কৃষি উতপাদন যাতে ব্যহত না হয়, সেজন্য সময় দিয়ে আগামি ১ জুলাই থেকে কীটনাশকের সব চালান পোর্টে আসার পর হেভি মেটাল পরীক্ষা বাধ্যতামূলক করা হয়েছে। এই তারিখ আর পরিবর্তন করা হবে না।

আমি কোথাও বদলি হইনি। এখনো আছি বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষে। যে কয়দিন আছি সন্তানদের জন্য যুদ্ধ করেই যাব।”

উল্লেখ্য এর আগে জানা যায়, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে সরিয়ে দেওয়া হচ্ছে। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহবুব কবির মিলনকে সরিয়ে নতুন চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়েছে।

মাহবুব কবির মিলনকে স্বপদে রাখতে জাতীয় প্রেসক্লাবের সামনে সোমবার (০৯ মার্চ) মানবন্ধন করেছে সাধারণ মানুষ। বেসরকারি ভোক্তা অধিকার সংস্থা ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস) এর নির্বাহী পরিচালক পলাশ মাহমুদ মন্তব্য করেছেন, দুই কারণে মাহবুব কবির মিলনকে সরিয়ে দেয়া হয়েছে।

সোমবার ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি অভিযোগ করেছেন, ছয় মাসে চট্টগ্রাম বন্দরে ৪৪ কনসাইনমেন্ট নিষিদ্ধ এমবিএম আটকে দেয়ায় এবং নিরাপদ খাদ্য কর্তৃপক্ষে জনবল নিয়োগে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুপারিশ না রাখায় তাকে সরিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *