নেত্রকোনায় আ.লীগ নেতার ছেলের ভাঙ্গারির দোকান থেকে উদ্ধার হলো ৪ হাজার ৫০০ কেজি চাল!

Share This Story !

মোঃ ফাহিম রহমান খান পাঠান নেত্রকোনা থেকে: নেত্রকোনায় আ. লীগ নেতার ছেলের ভাঙ্গারির দোকান থেকে উদ্ধার করা হয়েছে ৪ হাজার ৫০০ কেজি চাল।

খোলা বাজারে বিক্রির চাল উদ্ধার হলো ভাঙ্গারির দোকান থেকে। দোকানের মালিক নেত্রকোণার কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকের ছেলে আমিনুর রহমান শাকিল (৪৫)। ১০ টাকা কেজি মূল্যে খোলা বাজারে বিক্রির জন্য বরাদ্দপ্রাপ্ত ৯০ বস্তা চাল (প্রায় ৪ হাজার ৫০০ কেজি) জব্দের পাশাপাশি শাকিলকেও আটক করেছে পুলিশ।

শুক্রবার বিকাল ৩ টার দিকে উপজেলার রোয়াইলবাড়ি বাজারের সাইফুল মিয়ার ভাঙ্গারির দোকানঘর থেকে এসব চালের বস্তাসহ উদ্ধার করা হয়। পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দোষ স্বীকার করেছে ভাঙ্গারি ব্যবসায়ী সাইফুল মিয়া।

জব্দকৃত চালের বস্তার উপর খাদ্য অধিদপ্তর লেখা রয়েছে বলেও জানায় পুলিশ। চালের বস্তাগুলো স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যের জিম্মায় রাখা হয়েছে বলে জানা গেছে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, সাইফুলকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চালের বস্তাগুলোর মধ্যে একটি বস্তায় ৪৫ কেজি, একটি বস্তায় ৪০ কেজি এবং অন্য ৮৮টি বস্তায় ৫০ কেজি করে চাল রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এছাড়া ঐ এলাকার মানুষ খুব দরিদ্র এবং দিন গুনছে ত্রানের।স্হানীয় লোকজন বলছে অামরা সরকারি ত্রান পাইনি না খেয়ে দিন পার করছি।কেন যে দিচ্ছেনা তাও জানিনা।অাজ বের হয়ে এলো এই চাঞ্চল্যকর তথ্য।দিন এনে দিন খাওয়া মানুষগুলো এখন জনপ্রতিনিধিদের বিশ্বাস করেনা।তারা চায় যেন সেনাবাহিনী অথবা জেলা প্রশাসনকে দিয়ে ত্রান দেয়া হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *