জীবনের ঝুঁকি নিয়ে সার্বক্ষণিক মানুষের জন্য কাজ করছেন সাবেক ছাত্রনেতা অরুন।

Share This Story !

ফাহিম রহমান-নেত্রকোনা

এ কে এম অাজহারুল ইসলাম অরুন।সাবেক বিপ্লবী ছাত্রনেতা।তিনি সব সময় সামাজিক কাজের সাথে নিজেকে জড়িয়ে রাখেন।সারদিন ব্যাস্ত থাকেন মানুষ নিয়ে।কম সময়ে মানুষর মন কেড়ে নেওয়ার সবটুকু তার মধ্যে অাছে।অতীতে বিভিন্ন সময় সামাজিক কাজকর্মে নিজেকে নিয়োজিত রেখেছেন।

বর্তমানে বৈশ্বিক মহামারী করোনায় নেত্রকোনা শহর থেকে শুরু করে গ্রাম পর্যন্ত উনার সাধ্য যতটুকু কুলায় তার সবটুকু দিয়ে করে যাচ্ছেন।নিজের কিছু হয়ে যায় কিনা সে ব্যাপারে কোন খেয়াল নাই।ক্ষুদার্ত মানুষের খোঁজে দিনরাত এক করে মানুষের বাড়ি বাড়ি লোক পাঠিয়ে,নিজে গিয়ে খাদ্যসামগ্রী দিয়ে সাহায্য করছেন।

গত মার্চের ২৯ তারিখ থেকে এখন পর্যন্ত তিনি প্রায় ২ হাজারের ও বেশী মানুষকে খাদ্য সহায়তা দিয়েছেন।তাছাড়া তিনি শহরের ২০০ শত শিশুর পরিবার বের করে,তাদেরকে দুধ,সুজি,নুডুলস উপহার দিয়েছেন।এছাড়াও তিনি ৫০০ মাস্ক ও ১০০০ স্যানিটাইজার দিয়ে সচেতন থাকার জন্য প্রচার প্রচারনা করেন।তিনি তার জায়গা থেকে প্রত্যেকটা মানুষকে ঘরে রাখার জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন।তাছাড়া যেসকল অসহায় মানুষের বাড়িতে খাবার নেই,কারো কাছ থেকে কোন সহযোগিতা পায়নি তাদের হয়ে কোন প্রতিনিধি গেলেও তার মাধ্যমে সহায়তা করা হচ্ছে। নেত্রকোনার বিভিন্ন জায়গার দরিদ্র এলাকাগুলোতে তার উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

এ কে এম অাজহারুল ইসলাম অরুন এর একনজরে রাজনৈতিক ও সামাজিক অবস্থান সমূহ,

সভাপতি
মুক্তিযাদ্ধা সংসদ সন্তান কমান্ড,
নেত্রকোনা পৌর শাখা।
সভাপতি
বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতি,নেত্রকোনা জেলা।
যুগ্ম সম্পাদক
নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থা।
অাজীবন সদস্য
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, নেত্রকোনা জেলা ইউনিট।
অাজীবন সদস্য
নেত্রকোনা রাইফেলস ক্লাব।
অাজীবন সদস্য
জেলা শিল্পকলা একাডেমি,নেত্রকোনা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *