এ্যাড.জেসমিন সুলতানার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

Share This Story !

মোঃ নাজমুল ইসলাম, মতলব উত্তরঃ- করোনার এই মাহামারীতে বিশ্ব যখন বিপর্যস্ত তখন আমাদের মতো মধ্যম আয়ের দেশের সাধারণ মানুষের জন্য এটা একটা মহা বিপর্যয় এরই মধ্যে সামনে আমাদের পবিত্র ঈদ উল ফিতর ।

মানুষ যখন তাদের প্রতিদিনের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি কিনতে হিমশিম খাচ্ছে তার মধ্যে এখন ঈদের সামগ্রী তাদের কাছে যেন আরেক বড় চিন্তার বিষয়।

এরই মাঝে ইফতার সামগ্রী বিতরনের পর মতলব উত্তরে এ্যাড. জেসমিন সুলতানা এবং তার পরিবারের উদ্যোগে ২০০ টি পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করলেন এ্যডভোকেট জেসমিন সুলতানা ।

তার ব্যক্তিগত উদ্যোগে সাধারণ মানুষের পাশে দাড়িয়ে তার নিজস্ব অর্থায়নে এই ঈদে গ্রামীণ সাধারণ অসহায় এবং গরিব নিম্নবিত্ত মানুষের মাঝে উপহার – ২০২০” তুলে দিয়েছে। প্যাকেজিং কাজে সার্বক্ষণিক উপস্থিত ছিলেন মতলব উত্তরের অন্যতম বিদ্যালয় নাউরি আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জনাব আ.ন.ম গোলাম মোস্তফা এবং তার স্ত্রী।

করোনার কারনে উনি নিজে না থাকলেও সাধারণ মানুষের প্রতি তার ভালবাসা একটুও কমেনি উনি সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন এবং সকল মানুষের সুস্বাস্থ্য কামনা করেছেন ।

শুক্রবার সকালে তার পরিবারের পক্ষ থেকে তাদের নিজ বাড়ি ১১ নং পশ্চিম ফতেহপুর ইউনিয়নের পশ্চিম নাউরী খান বাড়িতে,নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শ্রদ্ধেয় আ.ন.ম গোলাম মোস্তফা সাহেবের তত্ত্বাবধানে ঈদ সামগ্রী বিতরণ করা হয় । প্রসঙ্গত, উনি মতলব উত্তরের সাধারণ মানুষের পাশে সর্বদা থাকার চেষ্টা করছেন তিনি তার নিজস্ব পক্ষ থেকে বাড়িতে এসে সাধারণ মানুষের কথা শুনেন তাদের পাশে থাকার চেষ্টা করছেন।

তার এই মহতি উদ্দগে মানুষের তার প্রতি অগাধ ভালবাসার সৃষ্টি হয়েছে এবং তার জন্য সাধারণ মানুষ সর্বদা দোয়া করেন তিনি যাতে এভাবেই সাধারণ মানুষের পাশে দাড়াতে পারেন। এ বিষয়ে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য, ঢাকাস্থ চাঁদপুর আইনজীবি কল্যাণ সমিতির সভাপতি, অ্যাডভোকেট জেসমিন সুলতানা বলেন, আমি সবসময়ই চেয়েছি সাধারণ মানুষের পাশে থাকার জন্য আমি আমার সেই প্রয়াস চালু রেখেছি এই করোনা সংকটের কারণে আমি নিজে যেতে না পারলেও মানুষের পাশে দাড়ানোর কথা আমি ভুলে যাইনি।

আমি আমার এই সহযোগিতা সবসময়ই চালিয়ে যাবো ইনশাল্লাহ । সেজন্য আমি সকলের কাছে আমার জন্য দোয়া ও ভালবাসা চাই ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *