পটুয়াখালী জেলায় ‘প্রবাসী অধিকার পরিষদ’র পক্ষ থেকে ১৪০ জন এতিম ও হাফেজদের ইফতারি বিতরণ

Share This Story !

পটুয়াখালী জেলা প্রতিনিধি: ছাত্র অধিকার পরিষদ, পটুয়াখালী জেলা কমিটির তত্বাবধায়নে ‘প্রবাসী অধিকার পরিষদ’ এর পক্ষ থেকে ১৪০ জন এতিম বাচ্চা ও কোরানের হাফেজদের মধ্যে ইফতারি বিতরণ করা হয়েছে।

এই কাজে সার্বিক সহযোগিতা করেছে ‘প্রবাসী অধিকার পরিষদ’ এর ভ্রাতৃপ্রতিম সংগঠন ‘বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ’ পটুয়াখালী জেলা কমিটির এর নেতাকর্মীরা।

ইফতার সামগ্রী বিতরণে আর্থিক সহযোগিতা করেন “প্রবাসী অধিকার পরিষদ”। শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করার জন্য ইফতারি আয়োজনের অনুদান ও খরচের হিসেব তুলে ধরেছেন পটুয়াখালী জেলার সমন্বয়ক ।

ইফতারি প্রোগ্রামের জন্য আর্থিক অনুদানের বিবরণ:

১। ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটি–৫০০০টাকা (অর্থ সহায়তা করেছেন ‘প্রবাসী অধিকার পরিষদ’)।

2/ পটুয়াখালী জেলা কমিটি ৩৭১৫ টাকা

ইফতারি প্রোগ্রামের খরচের বিবরণ:

১.চাল (৯ কেজি)- ৯০০ টাকা ২.গরুর গোসত( ৬ কেজি )- ৩৬০০ টাকা। ৩.মুগ ডাল- ৩ কেজি- ৪২০ টাকা ৪. আলু (৩ কেজি)- ৭৫ টাকা ৫. তেল (৪ কেজি)- ৪০০ টাকা ৬. পেয়াজ, আদা, রসুন-৩৬০ টাকা ৭. হলুদ+ মরিচ ১৬৫ টাকা ৮. গড়ম মশলা ৩৫০ টাকা ৯. লবন (১ কেজি)- ৩৫ টাকা ১০. কাচা বাজার ( লেবু+কাচা মরিচ + শশা)- ৩২০ টাকা ১১. খেজুর (২ কেজি)- ৪৬০ টাকা ১২. আপেল (৪ কেজি)- ৫৮০ টাকা ১৩. প্যাকেট + বাবুর্চি – ৬৫০ টাকা ১৪. যাতায়াত+ অন্যান্য- ৪০০ টাকা

মোট ব্যয়– ৮৭১৫ টাকা

মোট ইফতারি প্যাকেট দেওয়া হয়ছে-১৪০জন রোজাদারকে

এই মহত মানবসেবায় যারা স্বশরীরে সহযোগিতা করেছেন:

১/ মো শহিদুল ইসলাম ফাহিম

২/ মাসুম বিল্লাহ

৩/ ইমন হোসেন

৪/ রেদোয়ান খান

৫/ সজীব

পটুয়াখালী জেলা কমিটির সমন্বয়কগণ এই মহত কাজে আর্থিক সহায়তা করার জন্য প্রবাসী অধিকার পরিষদ এর সকল সদস্যকে আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *