রাজবাড়ী জেলায় ‘প্রবাসী অধিকার পরিষদ’ ১৫০জন রোজাদারকে ইফতারি বিতরণ করেছে

Share This Story !

রাজবাড়ী জেলা প্রতিনিধি: ছাত্র অধিকার পরিষদ, রাজবাড়ী জেলা কমিটির তত্বাবধায়নে ‘প্রবাসী অধিকার পরিষদ’ এর পক্ষ থেকে ১৫০জন রোজাদারকে ইফতারি বিতরণ করা হয়েছে।

ইফতারির সময় সমাজের অসহায় শ্রেনীর সকল স্তরের মানুষের হাতে ইফতারি তুলে দেয়া হয়। এই কাজে সার্বিক সহযোগিতা করেছে ‘প্রবাসী অধিকার পরিষদ’ এর ভ্রাতৃপ্রতিম সংগঠন ‘বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ’ জেলা কমিটির এর নেতাকর্মীরা।

ইফতার সামগ্রী বিতরণে আর্থিক সহযোগিতা করেন “প্রবাসী অধিকার পরিষদ”।

শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করার জন্য দুস্থদের ইফতারি আয়োজনের অনুদান ও খরচের হিসেব তুলে ধরেছেন রাজবাড়ী জেলার সমন্বয়ক রবিউল ।

ইফতারি প্রোগ্রামের জন্য আর্থিক অনুদানের বিবরণ:

১। ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটি–৫০০০টাকা (অর্থ সহায়তা করেছেন ‘প্রবাসী অধিকার পরিষদ’)।

2/ 3664 টাকা

মোট জমা– ৮৬৬৪ —টাকা।

ইফতারি প্রোগ্রামের খরচের বিবরণ: ১. চাউল ২০.৫ কেজি ১৯৫০ টাকা ২.ডাউল ৩ কেজি ৩৫০ টাকা ৩.তেল ২.৫ কেজি ২৭৪ টাকা ৪. মুরগি ৭ কেজি ৯০০ টাকা ৫.পেয়াজ ৩ কেজি ১২৫ টাকা ৬.মসলা ১০৪৫টাকা ৭. ইলিশ মাছ ১১৪০ টাকা ৮.খেজুর ২৩০ টাকা ৯. শসা ৬০ টাকা ১০. মরিচ ৭৫ টাকা ১১. মালটা ৩৬০ টাকা ১২. লেবু৬০ টাকা ১৩. ডিম ৬০০ টাকা ১৪.রসুন ১১৫ টাকা ১৫. চিনি + ট্যাংক ১৬০ টাকা ১৬. প্যাকেট ৫০০ টাকা ১৭.আপেল ৫৭০ টাকা ১৮.মসুর ডাল ১২০ টাকা ১৯. অন্যান্য ১৯০ টাকা

মোট ব্যয়– ৮৬৬৪ টাকা

অবশিষ্ট ফান্ড ঃ ০০ টাকা

মোট ইফতারি প্যাকেট দেওয়া হয়ছে ১৫০জন রোজাদারকে

এই মহত মানবসেবায় যারা স্বশরীরে সহযোগিতা করেছেন:

১। রবিউল ২। ফরহাদ মিয়া ৩. শাওন সোহাগ ৪. জিসান ৫. মাহাবুব ৬.লিমন

জেলা কমিটির সমন্বয়কগণ এই মহত কাজে আর্থিক সহায়তা করার জন্য প্রবাসী অধিকার পরিষদ এর সকল সদস্যকে আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *