জয়পুরহাটে কোরআন তেলাওয়াত প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

Share This Story !

জয়পুরহাটের স্বনামধন্য অনলাইন প্লাটফর্ম “আমাদের জয়পুরহাট” গ্রুপের আয়োজনে এবং পদ্মা ফিড এন্ড চিক্স লিমিটের সহযোগীতায় পবিত্র মাহে রমজান উপলক্ষে এবং গ্রুপের ৩০ হাজার সদস্য পূর্তি কে স্মরণীয় করে রাখতে পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় হাংরি বার্ড রেস্টুরেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন “আমাদের জয়পুরহাট” গ্রুপের এডমিন প্যানেলের সদস্যরা।
প্রতিযোগিতায় বয়সভিত্তিক দুটি ক্যাটাগরীতে বিজয়ী হয়েছেন ওয়ানিয়া মাহবিন মাসফিয়া এবং মোঃ সাদিক।

জানা যায়, বিশ্বের এই মহা দুর্যোগে মহান আল্লাহর কাছে মানব জাতির জন্য প্রার্থনা এবং আল্লাহর অনুগ্রহ লাভের আশায় বয়স ভিত্তিক দুইটি ক্যাটাগরীতে ভয়েস রেকডিং এর মাধ্যমে পুরো রমজান মাসে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগীতায় প্রতিযোগীদের মধ্যে থেকে এডমিন প্যানেল ও বিচারক হাফেজ হাবিবুর রহমান ও তাসকিন রহমান এর সম্মিলিত বিবেচনায় দু’জন বিজয়ীর নাম ঘোষণা করা হয়।

বিজয়ী দুইজনকে আমাদের জয়পুরহাট গ্রুপের অ্যাডমিন প্যানেলের পক্ষ থেকে দেওয়া হয় নগদ অর্থ এবং পদ্মা ফিড এন্ড চিক্স লিমিটেডের পক্ষ থেকে দেওয়া হয় গিফট হ্যাম্পার। এছাড়াও হাংরি বার্ড রেস্টুরেন্টের পক্ষ থেকে স্পেশাল ট্রিট।

এসময় উপস্থিত ছিলেন পদ্মা ফিড এন্ড চিক্স লিমিটেড ও মন্ডল এগ্রো ইন্ডাস্ট্রিজ এর পরিচালক মো: রাশেদুজ্জান, হাংরি বার্ড রেস্টুরেন্টের স্বত্বাধিকারী সাফায়েত রাব্বি সুব্বা, এডমিন প্যানেলের সদস্য অাফসানা ফেরদৌস, সাজেদুর রহমান সুমন, লালন হোসেন, আব্রাহাম মারুফ রাহী রিংকন, এস এম আবিদ শিহাব গালিব, নিলয় সাহা, এম এফ ইউ শাহেদ, তাপস খা, আনজুম স্বপ্ন, চাঁদনি সরকার ও বিচারক মন্ডলী সহ আরো অনেকে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *