করোনায় নেত্রকোনার অসহায় কৃষকদের পাশে কৃষিবিদ সারোয়ার মোর্শেদ জাস্টিস

Share This Story !

করোনা মহামারীতে নেত্রকোনার অসহায় কৃষকদের পাশে কৃষিবিদ সারোয়ার মোর্শেদ জাস্টিস। করোনায় এক ভিন্নধর্মী সহায়তার উদাহরণ সৃষ্টি করেছেন,তরুণ প্রজন্মের আইকন এবং নীতি আদর্শের সৈনিক ও সর্বোপরি একজন ব্যক্তিত্বসম্পন্ন রাজনীতিবিদ জনাব Krishibid Sarwar Murshed Justice ” কৃষিই সম্পদ ” এই সম্পদ উৎপাদনের মূল ভূমিকায় আমাদের কৃষক। যারা নিঃশর্তভাবে দেশের মানুষের খাদ্য চাহিদা মিটানোর জন্য শস্য উৎপাদন করে যাচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার যার কারনে কৃষিতে এখন রেকর্ড পরিমাণ ফলন হচ্ছে। সরকারের পাশাপাশি আওয়ামীলীগ ও তার ভাতৃপ্রতিম, সহযোগী ও অঙ্গ সংগঠন গুলোও কৃষি উন্নয়নে এক হয়ে কাজ করছে। তারই ধারাবাহিকতায় নেত্রকোণা বারহাট্রায় ৫০০ জন প্রান্তিক কৃষকদের মাঝে সামাজিক দূরত্ব ও স্বাস্হ্যবিধি মেনে বাংলাদেশ ধান গবেষণা ইনষ্টিটিউট এর সহযোগিতায় ৫ কেজি উচ্চ ফলনশীল ৪ জাতের বীজধান ও একটি করে মাস্ক বিতরন করেছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কৃষিবিদ সারোয়ার মোর্শেদ আকন্দ জাস্টিস।

নেত্রকোনা- বারহাট্টা আসনের জনগণের পাশে থেকে জনগণের সেবা করার মনমানসিকতা থেকেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে এই করোনা দুর্যোগে কৃষকদের মাঝে উচ্চ ফলনশীল ধানবীজ ও মাস্ক বিনামূল্যে বিতরনের একটি ভিন্নধর্মী উদ্যোগটি গ্রহণ করে কৃষকদের পাশে দাড়িয়েছেন।

যা করোনা দুর্যোগে কৃষকদের স্বস্তি দিয়েছে। এই বিনামূল্যে ধানবীজ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বারহাট্টা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, নেত্রকোনা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক, জেলা ও বারহাট্টা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যান্য নেতৃবৃন্দ, বারহাট্টা উপজেলা যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন বারহাট্টা উপজেলা চেয়ারম্যান, ইউএনও, উপজেলা কৃষি কর্মকর্তা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *