নাগরপুরে ৩০০ বন্যার্ত পরিবারের মাঝে শুকনো খাবার এবং ঈদ উপহার বিতরণ করেছে ছাত্র অধিকার পরিষদ

Share This Story !

টাংগাইল জেলার, নাগরপুরে উপজেলায় ৩০০ বন্যার্ত পরিবারে মাঝে শুকনো খাবার এবং ঈদ উপহার বিতরণ করেছে ছাত্র অধিকার পরিষদ।

নাগরপুর উপজেলার গোবিন্দপুরের প্রবাসী ইকবাল হুসাইন এর অর্থায়নে ৩০০+ বন্যার্ত পরিবারে শুকনো খাবার এবং ৩০টি পরিবারে ঈদ উপহার বিতরণ করেছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ টাঙ্গাইলের নাগরপুর-দেলদুয়ার উপজেলা শাখা।

নাগরপুর উপজেলার গোবিন্দপুরের প্রবাসী ইকবাল হুসাইন

নাগরপুর ছাত্র অধিকার পরিষদের মোঃ ফাহাদুল ইসলাম সাংবাদিককে জানান, তাঁরা (নাগরপুর উপজেলার গোবিন্দপুর, বেটুয়াজানী, চাঁনপাড়া, বানিয়াখড়া) এই এলাকাগুলোতে তিনশো’র বেশি বন্যার্ত পরিবারের শুকনো খাবার এবং ৩০টি পরিবারে ঈদ উপহার বিতরণ করেছেন।

এই আয়োজনের সম্পূর্ণ অর্থ প্রদান করেন নাগরপুর উপজেলার গোবিন্দপুরের প্রবাসী ইকবাল হুসাইন।

এর আগে ২৩/৭/২০২০ তারিখে ২০টি বন্যার্ত পরিবারে ত্রাণ এবং বেশ কয়েকটি পরিবারে নগদ অর্থ প্রাধান করে নাগরপুর-দেলদুয়ার ছাত্র অধিকার পরিষদ।

এছাড়াও বন্যা চলে যাওয়ার পরে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু এবং অসহায় বিধবাদের পাশে দাঁড়াবেন বলেও সাংবাদিককে জানান মোঃ ফাহাদুল ইসলাম। সবধরণের মানবিক কাজে দেশের সকল শ্রেণী-পেশার মানুষদেরকে ছাত্র অধিকার পরিষদের পাশে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশের বিত্তবানসহ সকলেই যদি সার্বিক সহযোগীতার মাধ্যমে আমাদের পাশে থাকে তাহলে আমরা অসহায়দের পাশে আরোও বেশি করে দাঁড়াতে পারবো।

ত্রাণ বিতরণের কাজে উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদের মোঃ বুলবুল হুসাইন, মোঃ মনির হুসাইন, মোঃ ফাহাদুল ইসলাম, মোঃ সুজন আহমেদ, মোঃ পারভেজ হুসাইনসহ স্থানীয় আরোও কয়েকজন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *