ব্রুনাই প্রবাসী শুভ মিয়া হত্যাকান্ডের বিচার চেয়ে প্রবাসী অধিকার পরিষদের প্রেস বিজ্ঞপ্তি

Share This Story !

স্টারবার্তা নিউজ: প্রবাস ফেরত ব্রুনাই প্রবাসী শুভ মিয়া হত্যাকান্ডের বিচার এর দাবী জানিয়েছে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ। আজ বুধবার বিশ্বের ৪০টি দেশ থেকে একযোগে প্রেস বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে এই দাবী জানানো হয়।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের প্রধান সমন্বয়ক জার্মান প্রবাসী মোঃ কবীর হোসেনের সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, 

প্রবাস ফেরত ব্রুনাই প্রবাসী শুভ মিয়াকে দিন দুপুরে পাশবিক ভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। একজন প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার এই অপমৃত্যু মৃত্যু কখনোই কাম্য নয়। নিহত শুভ নারায়ণগঞ্জ এর পাঠানটুলি এলাকার মো: বশির মিয়ার ছেলে। প্রায় এক বছর আগে ছুটি নিয়ে ব্রুনাই থেকে দেশে এসেছিলেন তিনি। কিন্তু মহামারি করোনা পরিস্থিতির কারণে ব্রুনাই আর ফিরে যেতে পারেননি।


পবিত্র ঈদুল আজহার দিন গত শনিবার (১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটুলি এলাকায় প্রবাসী শুভ মিয়াকে(৩০) নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করা হয়। উল্লেখ্য যে, হত্যাকারীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত।

আমরা বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এই হত্যাকান্ডের সাথে জড়িত সকল খুনীকে অতিদ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি এবং বাংলাদেশে অবস্থানরত সকল প্রবাসী ও প্রবাসীদের পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের প্রতি দাবী জানাচ্ছি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *