প্রবাসী অধিকার পরিষদ, কুয়েত এর প্রীতি ক্রিকেট ম্যাচ ও পুনর্মিলনী সভা অনুষ্ঠিত

Share This Story !

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ, কুয়েত এর প্রীতি ক্রিকেট ম্যাচ ও পুনর্মিলনী সভা অনুষ্ঠিত । ‘ এসো এক হই, অধিকারের কথা কই’ শ্লোগানকে সামনে রেখে আজ শুক্রবার বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ,কুয়েত এর অন্যরকম প্রীতি ক্রিকেট ম্যাচ ও পুনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে মাহবুল্লাহ্ সুপার মার্কেট সংলগ্ন মাঠে খেলায় আহমাদ্দীয়া একাদশ, ফরওয়ানিয়া একাদশকে আট উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ,কুয়েত এর সমন্বয়ক জনাব সিফাত হোসেন। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সিফাত হোসেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন রবিউল হক, সোহাগ ইকবাল, সহ অঞ্চলভিত্তিক সমন্বয়করা যারা ছিলেন, কাউসার সিকদার, মোহাম্মদ আলী,রেজাউল হক, এনামুল হোসেন, ছোটন মিয়া, আসাদুজ্জামান,জনি আহম্মেদ, মোহাম্মদ ইয়াসিন,সহ সংগঠনের সদস্যরা। সকল সদস্যরা উৎসাহ নিয়ে খেলায় অংশগ্রহণ করেন।

পুরষ্কার বিতরণের সময় প্রধান অতিথির বক্ত্যবে সিফাত হোসেন বলেন আমরা প্রবাসী পরিবার, পরিজন ছেড়ে প্রবাসে থাকি আমাদের সংগঠন থেকে চেষ্টা ছিল সবাইকে একত্র করে আনন্দ দেওয়ার জন্য যাতে কিছুটা সময়ের জন্য হলেও আপনারা হাসিখুশিতে সবার সাথে সময় পার করতে পারেন। আমাদের চেষ্টা সফলতা পেয়েছে,, সেই সাথে ধন্যবাদ জানাচ্ছি আপনাদের সবাইকে খেলায় অংশগ্রহণ করে অনুষ্ঠানটি সুন্দর করার জন্য। আমাদের সংগঠনটি প্রবাসীদের দাবি আদায়ের জন্য কাজ করে যাবে। অধিকারবঞ্চিত প্রবাসীদের পাশে থাকবে আমরা সকল প্রবাসীদের আহবান করব আসুন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর সদস্য হই, অধিকারের কথা কই, বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি রবিউল ভাই, জনি ভাইকে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করার জন্য। সে সাথে সকল সদস্য সমন্বয়ক সবাইকে এত সুন্দর অনুষ্ঠানের আয়োজন করার জন্য আন্তর ভাবে ধন্যবাদ জানাচ্ছি। আমরা প্রতিবছরই এমন সুন্দর আয়োজন করবে ইনশাআল্লাহ।

সমাপনী বক্তব্যে রবিউর হক বলেন, আমি আনন্দিত এবং গর্বিত বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের একজন সদস্য হয়ে যে সুন্দর মিলনমেলায় আমরা উপস্থিত হয়েছি সবাই সবার সাথে পরিচিত হতে পেরেছি এটা কতটা আনন্দের বলে বোঝানো সম্ভব নয়। আমরা চাই রাষ্ট্রীয় সম্মান, আমরা রেমিটেন্স যোদ্ধা অক্লান্ত পরিশ্রম করে বাংলাদেশে অর্থ প্রেরণ করে থাকি প্রবাসীরা একটু সহযোগিতা পেলে বাংলাদেশে আরও বেশি অর্থ প্রেরণ করতে পারবে , সকল প্রবাসীদেন উদ্দেশে একটি কথাই বলবো আসুন আমরা বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদে যোগ দেই নিজেদের অধিকারের কথা বলি যেখানে প্রবাসীদের সমস্যা সেখানে আমরা একথা, খেলায় অংশগ্রহণকারী যে সকল বন্ধুরা এসেছেন সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই সবার সুস্বাস্থ্য কামনা করি। এসো এক হই অধিকারের কথা কই।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *