বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটি ঘোষণা

Share This Story !

আগামীর সুন্দর শৃঙ্খল নিরাপদ বাংলাদেশ বিনির্মাণের উদ্দেশ্য গণতন্ত্র সুশাসন ন্যায়বিচার প্রতিষ্ঠা বাস্তবায়নে তারুণ্য নির্ভর প্লাটফর্ম বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের বহু আকাঙ্ক্ষিত চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয় চট্টগ্রাম বাঁশখালির মুহাম্মদ তৌহিদুল ইসলাম। আর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয় আনোয়ারার মোহাম্মদ জোবাইরুল আলম মানিক।সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয় পটিয়ার হাফেজ মোহাম্মদ রিদুয়ান সিদ্দিকি।

দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হয় বাঁশখালির প্রান্ত বড়ুয়া।সহ সভাপতি হিসেবে আনোয়ারা থেকে যথাক্রমে সাকিবুল ইসলাম ও ইফতেখার হোসেন রায়হান নির্বাচিত হয়।

এবং সহ সাধারণ সম্পাদক হিসেবে যথাক্রমে পটিয়া থেকে খন্দকার মাইনুদ্দিন খান বাবু ও বাঁশখালি থেকে আনিসুর রহমান চৌধুরী নির্বাচিত হয়।এতে সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে চন্দনাইশের মিনহাজুল ইসলাম মিজান আর প্রচার প্রকাশনা সম্পাদক হিসেবে চন্দনাইশের মুহাম্মদ তৌফিক আলম চৌধুরী, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে লোহাগড়ার মোহাম্মদ আবরার করিম, সাহিত্য বিষয়ক সম্পাদক হিসেবে বাঁশখালির সৈয়দ মাহবুব মাগফার এবং ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে বোয়ালখালীর সাদিয়া ইসলাম নির্বাচিত হয়।

আগামীর সুন্দর শৃঙ্খল নিরাপদ বাংলাদেশ বিনির্মাণের উদ্দেশ্য গণতন্ত্র সুশাসন ন্যায়বিচার প্রতিষ্ঠা বাস্তবায়নে তারুণ্য নির্ভর প্লাটফর্ম বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের চট্টগ্রাম দক্ষিণ জেলা ঐতিহাসিক প্রতিষ্ঠাতা কমিটির ইতিহাসের গর্বিত অংশ হতে পেরে নির্বাচিত সকলে ছাত্র অধিকার পরিষদের সাথে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে।

এবং নির্বাচিত সকলে ছাত্র অধিকার পরিষদের “জনতার অধিকার,ছাত্র অধিকার পরিষদের অঙ্গিকার” এই স্লোগানকে বাস্তবে রূপ দিতে সততা নিষ্ঠা মেধা জ্ঞানের বিকাশ প্রকাশের মাধ্যমে দায়িত্বপালন করে দেশপ্রেম ত্যাগ মানবতা প্রেমের বহিঃপ্রকাশ এর মাধ্যমে ছাত্র অধিকার পরিষদকে জনতার হৃদয় মনের গহীনের স্থানে নিয়ে গিয়ে গণমানুষের অধিকার আদায় বাস্তবায়নে আশা ভরসা ভালবাসার অন্যতম প্রতীক হিসেবে গড়ে তুলার আশাবাদ ব্যক্ত করেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *