অসহায় দুস্থ প্রবাসী রোগীর পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ, মালদ্বীপ

Share This Story !

মালদ্বীপ প্রতিনিধি: এক অসহায় দুস্থ প্রবাসী রোগীর পাশে দাড়িয়েছে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মালদ্বীপ শাখার কিছু হৃদয়বান সদস্য। তাদের আর্থিক সহয়তায় চলছে মালদ্বীপ প্রবাসী মো: সাহাদত, জেলা ব্রাহ্মণবাড়ীয়া, থানা সরাইল। যদিও তাদের এই আর্থিক সহয়তা যতেস্ট নয় তার চিকিৎসা জন্য তবুও বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মালদ্বীপ শাখার একঝাঁক তরুণেরা তাদের প্রচেস্টা চালিয়ে যাওয়ায় অটুট থাকবে বলে জানিয়েছে।

আর্থিক সহয়তা হস্তান্তর করা হয়েছে মালদ্বীপের মালে অবস্থানকারি মানবতার সেবা খ্যাত এবং বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মালদ্বীপ শাখার মালের সিটি সমন্বয়ক জনাব কাজী মোকলেস, সেসময় সেখানে উপস্থিত মালে সিটির সহসমন্বয়ক আব্দুল আউয়াল, পারভেজ, সাগর ও বাংলাদেশ প্রবীসী অধিকার পরিষদের মালদ্বীপ শাখার বিভিন্ন নেতাকর্মী এ সদস্যগণেরা।

এবং উক্ত অনুষ্টানে অনলাইনে যুক্ত হয়ে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মালদ্বীপ শাখার সমন্বয়ক জনাব ইয়াকুব আলী আমাদের বলেন স্বল্প সময়ে গঠিত আমাদের এই পরিষদ ইতিপুর্বেও কিছু এধরণের কার্যক্রমে আর্থিক সহয়তা করেছে এবং ভবিষ্যতেও আমরা অসহায় প্রবাসীদের পাশে থাকবো এবং তাদের অধিকার আদায়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

সেই সাথে সকল প্রবাসীদেরকে অধিকার আদায় এবং প্রবাসীদের কল্যানে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদে যোগ দিতে আহ্বান করেন।
এসো এক হই, অধিকারের কথা কই
সেই সাথে পূনর্মিলনে সার্বিক সহযোগীতা করেন মালদ্বীপ শাখার সমন্নয়ক সামেজ শেখ, সিটি সমন্নয়ক নিজাম উদ্দীন, ফয়সাল আহমেদ, জামাল হোসেন, সাইফুল ইসলাম।

যদিও এই কাজগুলি আমাদের বাংলাদেশ মন্যবর হাইকমিশনের করার কথা তবে তাড়া এবিষয় গুলো সবসময় এরিয়ে যান অবৈধ অভিবাশী বলে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *