ঢাকায় ছাদ বাগান গড়ে তুলতে সহযোগিতা করবে সামাজিক সংগঠন ইউএসডিভিও

Share This Story !


সামাজিক জনকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন ইউএসডিভিও, প্রতিষ্ঠার পর থেকেই নানা ধরনের সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। সুশিক্ষায়সমৃদ্ধ ও সুন্দর বাংলাদেশ গড়ে তোলার জন্য সমাজের ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় পরিবেশের ভারসাম্য রক্ষায় এবার তারা ছাদ বাগান গড়ে তুলতে পরামর্শ এবং স্বেচ্ছাশ্রম দিয়ে সহযোগিতা করার কথা বলেছেন। আজ তাদের অফিসিয়াল ফেইসবুক পেইজে এক বিবৃতিতে তারা একথা জানান।
পাঠকের সুবিধার্থে পোস্টের ক্যাপশণটি হুবহু তুলে ধরা হলো-
“অনেক আগে ছোট পরিসরে একটি ছাদ বাগান গড়ে তুলেছেন যাত্রাবাড়ীর এক প্রকৃতিপ্রেমী ভাই। অনেকদিনের ইচ্ছে ছিলো বাগানটাকে আরো বড় করে তুলবে। এই ব্যাপারে USDVO টিমের সাথে আলোচনাও করেছেন। আমরা আমাদের সাধ্যমতো সহযোগিতার আশ্বাস দিলে, নতুন করে আবার বাগানটিকে সাজিয়েছেন। আজকে সেই বাগান পরিদর্শনে গেলাম আমরা এবং তার সাথে বাগান নিয়ে আলোচনা করলাম। বাগানে ফুল, ফল, সবজি মিলিয়ে এখন প্রায় শ’খানেক গাছ আছে। বাগানের কিছু কাজ অসমাপ্ত রয়েছে, সেসকল কাজে সহযোগিতা করার চেষ্টা করবো, ইনশাল্লাহ।
ঢাকার মধ্যে আপনারা যারা ছাদ বাগান করতে ইচ্ছুক, তারা আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা সাধ্যনুযায়ী পরামর্শ এবং স্বেচ্ছাশ্রম দিয়ে পাশে থাকার চেষ্টা করবো, ইনশাল্লাহ।”

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *