ভোক্তা অধিকার লঙ্ঘনে অনড় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর,নেত্রকোণা

Share This Story !

নেত্রকোণার মহুয়া কমিউটার ট্রেনের টিকিট এর মূল্য বেশি রাখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক জরিমানা এবং অভিযোগকারীকে ২৫% প্রদান।

নেত্রকোণা জেলার মহুয়া কমিউটার ট্রেনের বিরুদ্ধে ৮০ টাকার টিকিট ১০০ টাকায় বিক্রির একটি অভিযোগ করেন একজন ভোক্তা। গত পরশু শুনানি শেষে অভিযোগ প্রমানিত হওয়ায় অভিযুক্ত প্রতিষ্ঠান মেসার্স টি এম ট্রেডিংকে ১০০০০ টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠানের পক্ষে বুকিং ক্লার্ক রফিকুল ইসলাম জরিমানার টাকা পরিশোধ করেন এবং এবিষয়ে সচেষ্ট থাকার প্রতিশ্রুতি দেন। এছাড়াও বারহাট্টা রোডের মেসার্স মামুন মেশিনারিজ এর বিরুদ্ধে অপর একটি অভিযোগে ৬০ টাকার নাট ১০০ টাকায় বিক্রি করায় প্রতিষ্ঠানটিকে ২০০০ টাকা জরিমানা করা হয়।

আজ জেলা প্রশাসক মহোদয়ের প্রতিনিধি হিসেবে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব আব্দুল্লাহ আল মাহমুদ স্যার ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,নেত্রকোণার সহকারি পরিচালক শাহ আলম স্যার অভিযোগকারীদের ২৫% হিসেবে ২৫০০ ও ৫০০ টাকা মোট ৩০০০ টাকা প্রদান করেন। জেলা প্রশাসন, নেত্রকোণা এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পক্ষ থেকে পরামর্শ থাকবে ভোক্তা অধিকার লঙ্ঘনজনিত অপরাধে আপনি ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত হলে প্রমানসহ অভিযোগ করুন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নেত্রকোণা জেলা কার্যালয়, ২৩৯ নম্বর কক্ষ, জেলা প্রশাসক এর কার্যালয়, নেত্রকোণা। ইমেইল ad-netrokona@dncrp.gov.bd
Mobile -01318396937
ভোক্তা অধিকার হটলাইন ১৬১২১।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *