প্রবাসী অধিকার পরিষদ ওমান সালালাহ শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

Share This Story !

ওমান প্রতিনিদি নুহাস আহমেদ: গতকাল শুক্রবার ( ২৫-০৯-২০২০) বাদ আসর বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমান সালালাহ শাখার সৌজন্য সাক্ষাত এবং মতবিনিময় সভার আয়োজন করা হয়। ৫ম বারের মতো মিলিত হোন সালালার বিভিন্ন এরিয়ার সদস্য এবং সমন্বয়কগণ।

কোবিট ১৯ এর কারনে যথাযত নিয়ম মেনে সদস্য সংখ্যা কমিয়ে আয়োজন করা হয় সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠান, উক্ত অনুষ্ঠানে আলোচকগন আলোচনা করেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের অগ্রগতি নিয়ে, এবং প্রতিবাদ জানান ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুকহক নুরের উপর রাষ্টযন্ত্রের অতর্কিত হামলার, সালালার সদস্যগন ডাকসুর সাবেক ভিপি নুরুলহক নুর সহ ছাত্রঅধিকারপরিষদের নেতাকর্মীদের উপর মিথ্যামামলা প্রত্যাহারেরও দাবি জানান, পৃথক পৃথক বক্তৃতায় সালালার সমন্বয়ক আনোয়ার শেখ এবং মামুনুর রশিদ মিলন এসব ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত থাকেন মাস্কাট থেকে ওমানের সমন্বয়ক আল মাসুম, ওমান প্রবাসীর সমস্যা নিরসন, সকল প্রবাসীদের পাশে থাকার ব্যাপারে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের ভূমিকার আলোকপাত করেন, এরসাথে তুলে ধরেন ওমান প্রবাসী মরহুম কামাল হোসেনের লাশ প্রেরনসহ তার পরিবারকে আর্থিক সহায়তার ব্যাপারটা।

সালালার মেইন পয়েন্টে আয়োজিতহয় অনুষ্ঠানটি এতে উপস্থিত ছিলেন, মামুনুর রশিদ মিলন (সমন্বয়ক সালালা) আনোয়ার শেখ (সমন্বয়ক সালালা) নাজিমউদ্দিন পাটোয়ারী (পরামর্শক) মোঃ মহিন, মোঃ রনি, মোঃ আসাদ, রাজু আহমেদ জয়নাল আবেদীন এবং ইব্রাহিম এসআই।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *