পবিত্র মিল্লাদুনবী উপলক্ষে প্রবাসী অধিকার পরিষদ, ওমানের দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন

Share This Story !

নুহাস আহমেদ, ওমান প্রতিনিদি: ১২ রবিউল আউয়াল পবিত্র মিল্লাদুনবী উপলক্ষে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমান শাখা এক দোয়া এবং মিলাদ মাহফিলের আয়োজন করে, ওমানে ইব্রিতে অনুষ্ঠিত হয় রাসুল সঃ এর জীবনী পর্যালোচনা দোয়া ও মিলাদ মাহফিলটি। ৩০ অক্টোবর রাতে অনুষ্ঠিত এ দোয়া এবং মিলাদ মাহফিলের সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমানের ইব্রি শাখার সমন্বয়ক নুর হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমানের পরামর্শক সাহাবুদ্দিন সর্ধার, ইব্রির সমন্বয়ক রিপন, মোঃ উজ্জল,মোঃ জিয়া সহ ইব্রির সদস্যবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে রাসুল সঃ জীবনি নিয়ে আলোচনা করা হয়, এবং মুসলিম উম্মার দিশারী রাসুল পাক সঃ এর অবমাননাকারী ফ্রান্সের দৃষ্টতার বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারন করেন অনুষ্ঠানের সভাপতিত্ব করা ইব্রির সমন্বয়ক নুর হোসেন। এছাড়া মুঠোফোনে যুক্ত হোন ওমানের সমন্বয়ক আল মাসুম এবং আরিয়ান আরেফিন।

ওমানের দুই সমন্বয়ক দৃঢকন্ঠে রাসুল পাক (সঃ) অবমাননাকারী ফ্রান্সের পন্য বয়কটের ঘোষনা দেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমানের তরফ থেকে। সারা বিশ্বের ছড়িয়েছিটিয়ে থাকা মুসলিম উম্মার জন্য দোয়া এবং করোনার ক্রান্তিকাল থেকে মুক্তির জন্য প্রার্থনার মধ্য দিয়ে শেষ হয় দোয়ার মাহফিলটি।

$ অনুষ্ঠান শেষে বিরানি বিতরন করেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমান ইব্রি শাখার পক্ষ থেকে ইব্রির সমন্বয়ক নুর হোসেন।

অনুষ্ঠানের শেষে এক ক্ষুদে বার্তায় বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের প্রধান সমন্বয়ক জনাব কবির হোসেন জার্মান থেকে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমান শাখার এমন আয়োজনের জন্য ধন্যবাদ জানান, দোয়া এবং মিলাদ অনুষ্ঠানে ফ্রান্সের প্রতি হুসিয়ারি উচ্চারণ, ফ্রান্সের পন্য বয়কটের ডাকের সাথে একত্ততা পোষন করেন, বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *