মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকীতে টাঙ্গাইলে ছাত্র ও যুব অধিকার পরিষদের শ্রদ্ধাঞ্জলি

Share This Story !

টাঙ্গাইল প্রতিনিধিঃ মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকীতে ছাত্র ও যুব অধিকার পরিষদের শ্রদ্ধাঞ্জলি। এ সময় উপস্থিত ছিলেন, ছাত্র অধিকার পরিষদ এর কেন্দ্রীয় আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান, যুগ্ন-আহবায়ক ফারুক হাসান, শাকিল উজ্জামান। যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহবায়ক পাঠান আজহার, যুগ্ম আহবায়ক সাইফুল্লাহ হায়দার, যুগ্ম আহবায়ক আবির আহমেদ, সদস্য প্লাবন খান সহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দরাও এ সময় উপস্থিত ছিলেন।

মজলুম জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৪ তম মৃত্যুবার্ষিকীতে আজ ১৭ ই নভেম্বর রবিবার টাঙ্গাইলে তার সমাধিতে পুষ্প অর্পণ ও নীরবতা পালন করে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ছাত্র ও যুব অধিকার পরিষদের নেতাকর্মীরা। এ সময় আরো উপস্থিত ছিলেন টাংগাইল জেলা ছাত্র অধিকার পরিষদ এর সভাপতি মো: কাউসার আহমেদ ও সাধারণ সম্পাদক মো: আলিফ সহ টাংগাইল জেলা ছাত্র ও যুব অধিকার পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

এ সময় বক্তারা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী ও দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেছেন। তারা বলেন মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর আদর্শকে অনুসরণ করে দেশের আপামর জনতা, শোষিত মানুষের পক্ষে অধিকার আদায়ে কাজ করবে তাদের রাজনৈতিক ধারা।

মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানী বলে গেছেন “যতদিন মজলুমের অধিকার প্রতিষ্ঠা না হবে ততদিন গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে না”!

“মাজলুম জননেতা’ স্বপ্নকে বাস্তবায়নের জন্য আসুন হাতে হাত রেখে সন্মলিতভাবে মজলুমের অধিকার প্রতিষ্ঠা করি এবং বিদেশী অপশক্তির আগ্রাসন থেকে দেশকে মুক্ত করি।

“পিন্ডির জিঞ্জির ভেঙেছি, দিল্লির গোলামী করার জন্য নয়”।
– মাওলানা ভাসানী।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *