দেলদুয়ার উপজেলায় ছাত্র, যুব ও শ্রম অধিকার পরিষদের পোষ্টারিং ও মাস্ক বিতরণ

Share This Story !

দেলদুয়ার প্রতিনিধিঃ দেলদুয়ার উপজেলা ছাত্র, যুব ও শ্রম অধিকার পরিষদ এর পোষ্টারিং ও মাস্ক বিতরণ। দেলদুয়ার উপজেলার ছাত্র ও যুব অধিকার পরিষদ কর্তিক আয়োজিত মাস্ক বিতরণ ও পোষ্টারিং করার সময় উপস্তিত ছিলেন দেলদুয়ার উপজেলার ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক কবিরুল ইসলাম কবির ও সদস্য সচিব নুরুজ্জামান সহ দেলদুয়ার উপজেলার ছাত্র অধিকার পরিষদের যুগ্ন আহবায়করা এবং যুব অধিকার পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ।

এসময় তারা দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নের নাল্লা পাড়া, ফুলতারা, লালহারা গ্রাম সহ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে তারা মাস্ক বিতরন ও পোষ্টার লাগাই এবং প্রত্যেকটা নেতাকর্মী কে তাদের নিজ এলাকায় পোষ্টা লাগানোর জন্য তাদের হাতে পোষ্টার তুলে দেয়।

পোষ্টার লাগানোর সময় লক্ষ্য করা যায় এদেশের মানুষ পরাধীনতার শিখলে আবদ্ধ। তারা এ শিখল থেকে মুক্তি পেতে চায়। আসলেই তারা খুব খুশি ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের নতুন রাজনৈতিক দল নিয়ে৷

এ সময় আটিয়া ইউনিয়নের ফুলতারা গ্রামে পোষ্টার লাগানোর সময় বাংলাদেশের কোনো এক রাজনৈতিক দলের নেতা এসে দেলদুয়ার এর প্রত্যেকটি নেতা কর্মীকে পোষ্টার লাগানোর সময় সাহায্য করেন এবং তারা বলেন আমরা তো এখন পারতাছি আর সহ্য করতে পারতাছি না তোমরা চালিয়ে যাও জয় সুনিশ্চিত। এবং তারা প্রত্যেক নেতা কর্মীর পাশে থাকার কথা দেন। এসময় সদস্য সচিব নুরুজ্জামান বলেন আসলেই এই সব না করলে বুজা যেতে না যে তারাও নুরুল হক নুর কে ভালোবাসে।

তিনি আরো সবাইকে কথা দিয়ে আসেন যে আপনাদের অধিকার আদায়ে আমরা কথা বলবো শুধু আপনাদের পাশে থাকাটা জরুরি।

এসময়ে আহ্বায়ক বলেন কবিরুল ইসলাম বলেন যে আমাকে ফোন দিয়েছে একজন যুব তে নাকি যুক্ত হতে চায় সেই উদ্দেশ্য সে সকল উপজেলার দায়িত্বশীল ব্যক্তিদের উদ্দেশ্য বলেন যে আমাদের সাথে কাজ করার জন্য অনেক ব্যক্তি আছে তারা জানে না যে কিভাবে যুক্ত হবে আমাদের সংঘঠনে। তাই তিনি প্রত্যেক উপজেলার দায়িত্বশীলদের উদ্দেশ্য বলেন যে আপনারও পোষ্টারিং করেন এতে দেখবেন অনেক সক্রিয় সদস্য পাবেন এবং তারা আমাদের সাথে কাজ করতে ইচ্ছুক।

সেই সাথে পোষ্টার লাগানো হয় বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর সম্মানিত সভাপতি দেলদুয়ার উপজেলার কৃতি সন্তান জার্মান প্রবাসী ইন্জিনিয়ার কবির হোসেন এর এলাকা সহ বিভিন্ন গ্রাম।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *