সামাজিক দূরত্ব বজায় রেখে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ,ওমান এর সংবর্ধনা অনুষ্ঠান

Share This Story !

স্টার বার্তা প্রতিনিধিঃ বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ,ওমান এর মাস্কাটের রিসিল পার্কে খোলামেলা পরিবেশে সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজিত হয় সংবর্ধনা অনুষ্ঠান এবং বিজয় মিলনী।

সমন্বয়ক ইঞ্জিনিয়ার আলী আশরাফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হওয়া উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের নবনির্বাচিত কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আল মাসুম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের নব নির্বাচিত কমিটির সহ প্রচার এবং প্রকাশনা বিষয়ক সম্পাদক আতিক খান।

প্রধান অতিথির বক্তৃতায় কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক আল মাসুম অভিনন্দন জানান সভাপতি ইঞ্জিনিয়ার কবির হোসেন, সাধারন সম্পাদক বিপ্লব পোদ্দার সহ কেন্দ্রীয় কমিটির ১০১ সদস্যের দায়িত্বশীল সবাইকে। এছাড়া তিনি আরো বলেন, বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদকে বিশ্বজুড়ে ছড়িয়ে দিতে অঙ্গীকার বদ্ধ বর্তমান কমিটি, নতুন দায়িত্বকে সঠিকভাবে পালনে সবার সহযোগীতা কামনা করেন।

সংক্ষিপ্ত বক্তৃতায় মাস্কাট সমন্বয়ক প্রকৌশলী আশরাফ নবগঠিত কেন্দ্রীয় কমিটির সফলতা কামনা করেন। কেন্দ্রীয় কমিটির প্রচার এবং প্রকাশনা সম্পাদক আতিক খান তার বক্তৃতায় ওমান প্রবাসীদের পাশে থাকার অঙ্গীকার করেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ওমানের পরামর্শকের দায়িত্বে থাকা এইচ আর মাহমুদ। আরো উপস্থিত ছিলেন রাকিবুল ইসলাম, সালাউদ্দিন,মাসুদ,জামাল উদদীন, রহমত আলী,হোসেইন আহমেদ, আব্দুল লতিফ সুমন উদ্দিন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *