প্রবাসী মনজুর আলম হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে প্রবাসী অধিকার পরিষদ

Share This Story !

স্টারবার্তা প্রবাস প্রতিনিধি: সৌদি আরব প্রবাসী মনজুর আলম হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ।

প্রেস বিজ্ঞপ্তিটি স্টারবার্তা পাঠকদের জন্য তুলে ধরা হলো:

প্রেস বিজ্ঞপ্তি

সূত্র: বাপ্রঅপ: ৪৫

২৩/০৫/২০২১ইং

সৌদি আরব প্রবাসী মনজুর আলম হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ:

কক্সবাজারে সৌদি আরব প্রবাসী মনজুর আলম এর কাছ থেকে সর্বস্ব হাতিয়ে নিয়ে তাকে পিটিয়ে হত্যা করেছে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন। ঘটনাটি ঘটেছে কক্সবাজারের ঈদগাঁও থানার কালিরছড়া গ্রামে। পুলিশ, নিহতের স্বজন ও স্থানীয়রা জানিয়েছেন,কালিরছড়া গ্রামের মৃত আব্দুল গনির ছেলে মনজুর আলম (৪৫) দীর্ঘদিন প্রবাসে কাটিয়েছেন। প্রবাস জীবনে যা আয় করেছেন তা দেশে অবস্থানরত তার দ্বিতীয় স্ত্রী রুনা আক্তারের নামে পাঠাতেন। সেই টাকা দিয়ে রুনা নিজের নামে জমি কিনেছেন। আর সেখানেই বানিয়েছেন বহুতল ভবনও। সম্প্রতি করোনা পরিস্থিতির কারণে ছুটিতে আসার পর আর বিদেশ যাওয়া হয়নি মনজুর আলমের। এরই মধ্যে স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহ দেখা দেয়। এক পর্যায়ে গতকাল শুক্রবার বাবা, মা, ভাই-বোনসহ সবাই মিলে দিন-দুপুরে মনজুর আলমকে মাটিতে ফেলে লাঠি দিয়ে মারধর করে গুরুতর আহত করেন। ঘটনার পরপরই স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। কক্সবাজার সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম নেয়ার পথে বেলা ১২টার দিকে তার মৃত্যু হয়েছে।

এই ন্যাক্কারজনক হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে এবং সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ।

পাশাপাশি প্রবাসী ও প্রবাসীদের পরিবারের জান মালের নিরাপত্তার জন্য “প্রবাসী নিরাপত্তা আইন” প্রণয়ন ও বাস্তবায়নের দাবী জানাচ্ছে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ।

বার্তা প্রেরক,

মোঃ তারেকুর রহমান, দপ্তর সম্পাদক

কেন্দ্রীয় নির্বাহী সংসদ, বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *