যে কারণে ফেসবুক কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করবে বাংলাদেশি যুবক!

Share This Story !

স্টারবার্তা প্রতিবেদক মো:সোহরাব হোসেন:- ফেসবুকের নিজস্ব দূর্বলতার জন্য ফেসবুক কর্তৃপক্ষের বিরুদ্ধে খুব শীঘ্র অান্তর্জাতিক অাদালতে মামলা করার ঘোষণা দেন অান্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের ছাত্র মুনতাসির মাহমুদ।

পেশায় তিনি এখনো ছাত্র। পড়াশোনার পাশাপাশি মুনতাসির মাহমুদ একজন দক্ষ ইউটিউবার। তার ইউটিউব চ্যানেলের নাম Moon Lovers 39। এই ইউটিউব চ্যানেলে মুনতাসির মাহমুদ বিভিন্ন ধরনের উন্নত পাখি পালনের ভিডিও অাপলোড করেন।

মুনতাসির মাহমুদের ফেসবুকপোস্ট টি নিম্নে হুবুহু দেওয়া হলো৷

এছাড়াও তিনি একইসাথে ভিডিও এডিটর, ফটোগ্রাফার এবং অাইটি এক্সপার্ট। ফেসবুক যেকোন সমস্যা অাইডি ডিজেবল থেকে শুরু করে হ্যাক অাইডি উদ্ধার করাসহ যেকোন সমস্যা সমাধান করতে পারেন।

সম্প্রতি তিনি তার ফেসবুক পোস্টে ফেসবুক কর্তৃপক্ষের দূর্বলতা নিয়ে প্রশ্ন তুলে৷ফেসবুক কর্তৃপক্ষ তার ইউজারদের নিরাপত্তা দিতে না পারায় তিনি বলেন,”ফেসবুক নিয়ে সারাবিশ্বেই ব্যপক বিড়ম্বনার স্বীকার হচ্ছে মানুষ। এদের সিকিউরিটি সিস্টেমে মারাত্মক প্রব্লেম আছে।

কয়দিন আগে অনেক গুলা বড় গ্রুপ পার্মানেন্ট ডিলিট করে পরে ফেরত দিয়েছিল কিন্ত Nurul Haque নুর ভাইয়ের আইডি ফেরত দেয় নাই। এসব অন্যায়ের বিরুদ্ধে পদক্ষেপ নিতে চাচ্ছি আমি।”

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *